1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 1:06 pm

কুয়াকাটা সমুদ্র সৈকত পরিদর্শন করেছেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান

  • Update Time : Tuesday, December 24, 2019
  • 0 Time View

কুয়াকাটা সমুদ্র সৈকত, মৎস্য বন্দর মহিপুরের খাপড়াভাঙ্গা নদী, সোনাতলা এবং আন্ধারমানিক নদী পরিদর্শন করেছেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড.মুজিবুর রহমানের হাওলাদার । দেশের সকল নদ-নদী রক্ষায় স্থাপনা উচ্ছেদের কার্যকর পদক্ষেপ গ্রহণের অংশ হিসেবে তিনি কুয়াকাটায় এসেছেন। সোমবার কলাপাড়া উপজেলা প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মুজিবুর রহমান হাওলাদার।সভায় ড. মুজিবুর রহমান বলেন, কলাপাড়ার আন্ধারমানিক নদী, সোনাতলা নদী এবং খাপড়াভাঙ্গাসহ সকল নদীর তীর রক্ষা করতে হবে। কলাপাড়া হচ্ছে উন্নয়নশীল একটি স্থান।

এখানে নদীর তীরে পরিকল্পিতভাবে উন্নয়ন হোক, পরিবেশ বান্ধব ও ২০১৩ সালের পানি আইনের অধিনের আইনকানুন রক্ষা করে উন্নয়ন হোক। নদীর জমি কাউকে কেউই দিতে পারে না এবং অতি শীগ্রই আইনি সকল জটিলতা নিরসন করে বীচের পরিশে সুন্দর করার কল্পে স্থানীয় সকলের সহযোগীতা কামনা করেন।

কলাপাড়ার নদী রক্ষায় স্থানীয় প্রশাসনকে কার্যকর পদক্ষেপ গ্রহণের পরামর্শ প্রদান করা হয় সভায়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় নদী রক্ষা কমিশন এর সার্বক্ষনিক সদস্য (ভূতপূর্ব অতিরিক্ত সচিব) মো. আলাউদ্দিনসহ সরকার, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) অনুপ দাস, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট, বিভিন্ন দপ্তরের উধ্বর্তন কর্মকর্তাগণ এবং স্থানীয় জনপ্রতিনিধিরা নদ-নদী এবং খাল রক্ষার গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category