English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার ভোর ৫:০১
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

কুড়িগ্রামে সাংবাদিক আরিফুলকে কারাদন্ডের প্রতিবাদে আগৈলঝাড়ায় প্রতিবাদ সভা

কে এম আজাদ রহমান, আগৈলঝাড়া প্রতিনিধি,

কুড়িগ্রামে সাংবাদিক আরিফুল ইসলামকে মধ্যরাতে বাড়ি থেকে ধরে নিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে ভ্রাম্যমান আদালত বসিয়ে জেলা প্রশাসকের সাজা দেয়ার ঘটনায় বরিশালের আগৈলঝাড়া প্রেসকাবের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে আগৈলঝাড়া প্রেসকাব কার্যালয়ে প্রেসকাবের আহবায়ক কেএম আজাদ রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আহবায়ক সদস্য সরদার হারুন রানা, এস এম শামীম, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক তপন বসু, সাংবাদিক পলাশ দত্ত, মৃদুল দাস।

উল্লেখ্য, কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন কিছুদিন আগে একটি পুকুর সংস্কার করে নিজের নামে নামকরণ করেন। এছাড়া জেলায় নিয়োগে অনিয়ম নিয়ে সাংবাদিক আরিফুল ইসলাম রিপোর্ট করেন এবং জেলা প্রশাসকের বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দেন। এতে জেলা প্রশাসক ক্ষুব্ধ হয়ে সাংবাদিককে হয়রানীর জন্য মাদকের মামলা দিয়ে এক বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করান।

বিষয়টি সরকারের উচ্চ মহলের নজরে আসায় রবিবার সাংবাদিক আরিফুল ইসলামকে জামিন দেয় আদালত এবং কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীনকে প্রত্যাহার করেন জনপ্রশাসন মন্ত্রণালয়। একই সাথে ডিসির বিরুদ্ধে বিভাগীয় মামলারও শুপারিশ করেছে জনপ্রশাসন মন্ত্রনালয়। ডিসর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ায় সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো