English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৯:০২
শিরোনাম
বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিতকুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিতসাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেনের শুভ উদ্বোধন

কুড়িগ্রামে বিদেশি রিভলবার সহ ৬ রাউন্ড গুলি উদ্ধার

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ

কুড়িগ্রামে একটি বিদেশি রিভলবারসহ ৬ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের ত্রিমোহনী এলাকার শফিউজ্জামান শাহিনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। শফিউজ্জামান শাহিন ওরফে শাহিন আলী ওরফে মার্ডার শাহিনের নামে কুড়িগ্রামের সদর থানায় ১০ – ১২টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের অভিযানের খবর টের পেয়ে আগেই পালিয়ে যায় সে।

কুড়িগ্রাম সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার সরকার এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, শাহিন তার বাড়িতে অস্ত্র ও গুলি লুকিয়ে রেখেছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। অভিযানে শাহিনের বাড়ি থেকে পাকিস্তানের তৈরি একটি রিভলবারসহ ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তবে শাহিনকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান জানান, পলাতক শাহিনকে গ্রেফতারে চেষ্টা চলছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো