English|Bangla আজ ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ১১:০৭
শিরোনাম
কুড়িগ্রামে নারী দিবসে দুগ্ধপোষ্য শিশুসহ নারীর নিরাপত্তা নিশ্চিত করলো পুলিশপলাশবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিতপীরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধনGUBK Award 2021 পেলেন নারী সাংবাদিক দৈনিক পূর্বকণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানাসাতক্ষীরায় ৭ মার্চ উপলক্ষে আবৃত্তিতে শিশু শিল্পী হিসেবে প্রথম হয়েছেন সাংবাদিক কন্যা দিঘী ।নবীনগরে নারী দিবসে ১০ লক্ষ টাকা ঋণ বিতরনকরোনাকালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব”এই শ্লোগানে নরসিংদীতে নারী দিবস পালিতকাপাসিয়া ডেইরী ফার্মারস এসোসিয়েশনের কমিটি গঠনপত্নীতলায় আর্ন্তজাতিক নারী দিবস উদযাপনতানোরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

কুষ্টিয়ার ভেড়ামারায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১৪ মামলার আসামি মোহন আলী (৩৫) নিহত হয়েছে।

প্রান্ত মোল্লা দৌলতপুর প্রতিনিধি :

গত রাত ৩ টার দিকে ভেড়ামারা উপজেলার কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে । নিহত মোহন আলী পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলার দৌলতখালি গ্রামের তৌহিদুল ইসলাম হাদুর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে ।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালাল জানান, গতকাল কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয় । এসময় তার নাম-পরিচয় জানা না গেলেও ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয় ।

পরে খোঁজ নিয়ে জানা যায় নিহত ব্যক্তি দৌলতপুর উপজেলার দৌলতখালি গ্রামের তৌহিদুল ইসলাম হাদুর ছেলে মোহন আলী । তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অভিযোগে ১৪ টি মামলা রয়েছে । নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো