English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ১:১২
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

কুলিয়ারচরে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

মুহাম্মদ কাইসার হামিদ,

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নে নবজাগরণ অ্যাসোসিয়েশন- ১৩ ও বই মেলা উদযাপন পরিষদের উদ্যোগে বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে ” মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভা” অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ফেব্রুয়ারি) বিকাল ৫ টার দিকে উপজেলার ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা লায়ন মো. আলী আকবর, খাঁন, বীর মুক্তিযোদ্ধা মো. আরিজ উদ্দিন ও কুলিয়ারচর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. ফজলে এলাহী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ১০ম অমর একুশে বইমেলা- ২০২১ এর আহবায়ক হাবিবুর রহমান শাকিল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ছয়সূতী সমাজ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মো. আরফানুর রহমান।

এসময় মরণোত্তর সকল বীর মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং সকল বীর মুক্তিযোদ্ধাদের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দসহ বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানের শেষের দিকে মরণোত্তর বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্য ও জীবিত মুক্তিযোদ্ধাদের মাঝে চাদর দিয়ে সম্মানিত করেন। পরে অতিথিবৃন্দ বই মেলা-২০২১ পরিদর্শন করেন।

এর আগে গত শনিবার ২০ফেব্রুয়ারি বিকালে ছয়সূতী খেলার মাঠে তিনদিন ব্যাপী ২১শে বইমেলা আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়। এবার ছয়সূতী ইউনিয়নের বিভিন্ন সংগঠনের মোট ২৬টি স্টলে সাজানো হয় ১০ম অমর একুশে বইমেলা। ২০, ২১ ও ২২ ফেব্রুয়ারি তিনদিন ব্যাপী প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত হয় এই বইমেলার বেচাকেনা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো