English|Bangla আজ ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সন্ধ্যা ৬:০৩
শিরোনাম

কুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুক্তিযোদ্ধা সংগঠক মো. রমিজ উদ্দিন ভূইয়া আর নেই।

তিনি বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১১ ঘটিকার সময় উপজেলার লক্ষ্মীপুর পূর্বপাড়া গ্রামে নিজ বাড়ীতে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বার্ধক্যজনিত অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী … রাজিউন)। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে ৪ ছেলে ও ১ মেয়েসহ নাতি-নাতনী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বুধবার বিকাল ৫ ঘটিকার সময় লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে তাঁর মৃতদেহ পারিবারিক কবস্থানে দাফন করা হয়। মো. রমিজ উদ্দিন ভূইয়ার মৃত্যুতে কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো. মুছা মিয়া (সিআইপি), উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক আবু বক্কর পৃথক পৃথক ভাবে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো