English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ১:২৯
শিরোনাম

কুমিল্লা আসল RAB হাতে ভূয়া RAB আটক

মো - মহিউদ্দিন সরকার

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

গত ২৫ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ রাত ২০:০০ ঘটিকায় কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন যমুনা আবাসিক হোটেলের ম্যনেজার এর কাছে ০১ জন ব্যাক্তি র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি করলে বিষয়টি তার সন্দেহ হওয়ায় কুমিল্লা র‌্যাব অফিসে ফোন করে ।

এরই ধারাবাহিকতায় তাৎক্ষণিক র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল যমুনা আবাসিক হোটেলে বিশেষ অভিযান পরিচালনা করে ভূয়া র‌্যাব পরিচয় দিয়ে চাঁদাবাজিকালে চাঁদাবাজ মোঃ মোশারফ হোসেন @ রঞ্জু (২৫), পিতা- নজরুল ইসলাম, সাং-কংশনগর, থানা-বুড়িচং, জেলা- কুমিল্লা বর্তমান ঠিকানা সাং- বরকামতা (চাঁন বক্সের বাড়ী), থানা- চান্দিনা, জেলা- কুমিল্লাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার নিকট থেকে ০১টি খেলনা পিস্তল, চাঁদাবাজির নগদ ৪,০০০/- টাকা, সেনাবাহিনীর ০১টি ভূয়া আইডি কার্ড, ফটোশপড সেনাবাহিনীর পোশাক পরিহিত ০১টি ছবি ও ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামী উদ্ধারকৃত খেলনা পিস্তল, সেনাবাহিনীর ভূয়া আইডি কার্ড ও ফটোশপড সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি ব্যাবহার করে মিথ্যা র‌্যাব পরিচয় দিয়ে উক্ত হোটেলে চাঁদাবাজির চেষ্টা করছিল।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো