English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৪:৩৯
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের কো-অপ্ট সদস্য হলেন বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আব্দুল আওয়াল

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি

হথহথতৃনমূল সংগঠনের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আব্দুল আওয়াল-কে বাংলাদেশ কৃষক লীগ কিশোরগঞ্জ জেলা শাখা’র কো-অপ্ট সদস্য করা হয়েছে।

বাংলাদেশ কৃষক লীগ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি আহমেদ উল্লাহ ও সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন বাচ্চু’র যৌথ স্বাক্ষরিত এক চিঠি মূলে এ তথ্য জানা যায়।

দেশের শ্রেষ্ঠ সন্তান স্বাধীনতা যুদ্ধের বীর সৈনিক বাংলার গর্ব বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আব্দুল আওয়াল ১৯৫১ সালের ২৫ সেপ্টেম্বর কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর ছমিউল্লাহ পাড়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম মরহুম হাজী মো. আব্দুল করিম বক্স।

তিনি ১৯৭৩ সালে জনগনের ভোটে ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের মেম্বার নির্বাচিত হয়ে সফলতার সহিত দায়িত্ব পালন করে জনগনের মন জয় করে নেন। পরে তিনি সরকারী চাকুরীতে যোগদান করে ২০০৯ সালে খাদ্য পরিদর্শক পদ থেকে অবসরগ্রহণ করে ২০১৯ সালে কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন। আসন্ন ২০২১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন থেকে তিনি আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে জানা যায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো