English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ১০:০২
শিরোনাম
ভালুকা পৌর নির্বাচন: প্রচারণায় ব্যস্ত মমেক ছাত্রলীগ সম্পাদক হাসাননারী ফুটবল লীগে নিজ পরিচয়ে খেলতে চায় রংপুরের পালিচড়ার মেয়েরানবীনগরে বিদ্যুতের অাগুণে পুড়ে চাচা ভাতিজার মৃত্যুবুড়িচংয়ের আনন্দপুরে মানবতার দেয়াল উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণবর্ণাঢ্য অায়োজনে কালীগঞ্জে এশিয়ান টিভি’র ৮ম বর্ষপূর্তি উৎযাপন।মহেশপুরে মাদক, বাল্যবিবাহ এবং আত্নহত্যা প্রতিরোধে ওয়ার্কশপ অনুষ্টিত।ঈদগাঁও থানা শুভ উদ্বোধন করেন-স্বরাষ্ট্রমন্ত্রীমোহনপুর ইউপির জনসাধারণের সাথে আঃলীগ নেতা জনির সৌজন্যে সাক্ষাতসাপাহার রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণময়মনসিংহ রেঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন এবং অপরাধ সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জে খারিজ পাচ্ছেনা আইয়ুব আলী

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলায় খলাপাড়া গ্রামের আইয়ুব আলী দলিল দেখিয়ে বিজ্ঞ ল্যাণ্ড সার্ভে ট্রাইব্যুনাল থেকে আর এস রেকর্ড সংশোধনী মোকদ্দমার রায় নেওয়ায় তারা জমির জমাখারিজের জন্য আবেদন করেছেন।আইয়ুব আলীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য কিশোরগঞ্জ জেলার রেজিস্ট্রার এবং সদর সাব রেজিস্ট্রারকে বার বার তাগিদ দেওয়া সত্বেও প্রতিপক্ষ কাজ বাগাতে পারছেনা ।

জানা গেছে মিঠামইনের খলাপাড়া গ্রামের আইয়ুব আলী বিগত ২০১৩ সালে আর এস রেকর্ড সংশোধনী মোকদ্দমা দায়ের করেন ।ল্যাণ্ড সার্ভে মোকদ্দমা নং ৭১১৭ এবং ৬৭৪১ । দায়েরকৃত মামলায় দলিল নং ২০৯২ সহ বেশ কয়েকটি দলিল দেখিয়ে বিজ্ঞ ল্যাণ্ডট্রাইব্যুনাল থেকে আর এস রেকর্ড সংশোধনী রায় নেয় ।

গত ৭\১২\২০১৬ তারিখে রায়ের চিঠি কিশোরগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসকের ভূমি রাজস্ব দপ্তরে আসলে সংশ্লিষ্টদাসকে রায়ের কার্যক্রম শুরু করেন। ফলে তা নিশ্চিত হওয়ার জন্য অতিরিক্ত জেলা প্রশাসকের ভূমি রাজস্ব দপ্তর জেলা রেজিস্ট্রারকে পত্র দেয় বিষয়টি খতিয়ে দেখার জন্য।

ফলে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ৮৫৯ নং সারকে গত ৫\৭\২০১৭ তারিখে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য রেজিস্ট্রারকে পত্র দেয়। রেজিস্ট্রার আইনি ব্যবস্থা না নেওয়ায় গত ১২\১১\২০১৯তারিখে জেলা রেজিস্ট্রার এবং সদর সাব রেজিস্ট্রারকে এই বিষয়ে কি কি ব্যবস্থা নেওয়া হয়েছে পত্র প্রাপ্তির ৩ কার্য দিবসের মধ্যে জানানোর জন্য নির্দেশ দেয়া হয়।

অপর দিকে ল্যান্ডট্রাইব্যুনাল পূর্বেকার জমাখারিজ বাতিল করেন অপর দিকে আইয়ুব আলীকে সরকারের স্বার্থ সংরক্ষনের কারনে খারিজ দেননি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো