English|Bangla আজ ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১১:৩৪
শিরোনাম
কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণশীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

কালীগঞ্জে শিশুকে আটকে রেখে ধর্ষণ ! অভিযুক্ত মজিবুর গ্রেফতার

মোঃ লোকমান হোসেন পনির, কালীগঞ্জ( গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে ১০ বছরের শিশুকে রেষ্টুরেন্টে আটকে রেখে রাত ভর পাশবিক নির্যাতন করে প্রতিবেশী চাচাত্ব দাদা মুজিবুর রহমান। এ ঘটনায় অভিযুক্ত ৫০ বছর বয়সী ওই দোকানদারকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

অভিযুক্ত মুজিবুর রহমান দীর্ঘদিন যাবত মাদক ও একাধিক অপরাধের সাথে জরিত। সে একই গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে, তার ঘরে দুই স্ত্রী। এবং তিন সমন্তানের জনক।

ঘটনাটি ঘটেছে শনিবার রাতে গাজীপুর- ইটাখোলা আঞ্চলিক মহা সড়কের উপজেলার মোক্তারপুর এলাকার রাস্তার পাশে আনন্দ বিলাশ রেষ্টুরেন্টে।
ভিকটিমের পারিবারিক সূত্রে জানাযায়, ভিকটিম পোটান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩ শ্রেণীর ছাত্রী। শনিবার সন্ধ্যায় দোকান থেকে ফোসকা আনতে গিয়ে ওই শিশু শিক্ষার্থী নিখোঁজ হয়। তার পরে বাড়ি ফিরতে দেরী দেখে রাতভর ওই এলাকাসহ আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজা খুজি করতে থাকেন তারা।
তার কোনো সন্ধান না পেয়ে রোববার ভোরে ইউনিয়নের বিভিন্ন মসজিদের মাইকে মেয়েকে পাওয়া যাচ্ছে না ঘোষনা দেয়া হয়। এ বিষয়টি ব্যাপক ভাবে এলাকায় ছড়িয়ে পড়ে এবং লোকজন বিভিন্ন জায়গায় খোজাঁ খুজি করতে থাকে।

পরে রোববার আনুমানিক সাড়ে ১০টার দিকে নোয়াপাড়া চৌরাস্তা এলাকায় রাস্তার পাশে মেয়েকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় সিরাজ মেম্বারকেসহ ভিকটিমের পরিবারকে খবর দেয়। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশে অবগত করেন।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংবাদ পেয়ে অভিযুক্ত মজিবুরকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।
ভিকটিমের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো