English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ২:৫৭
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

কালীগঞ্জে মিষ্টি কুমড়া নিয়ে ঝগড়া!ছোট ভাইয়ের বটির কোপে বড় ভাইয়ের মৃত্যু!

সোহরাব হোসেন ক্রাইম প্রতিবেদক, ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জে মিষ্টি কুমড়া নিয়ে ঝগড়ায় ছোট ভাইয়ের বটির কোপে জখম হওয়া বড় ভাই শাহাবুদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বৃহস্পতিবার (৫ মার্চ) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে জানাগেছে। নিহত বড় ভাই শাহবুদ্দিন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বুজিডাঙ্গা মুন্দিয়া গ্রামের বাসিন্দা।

সুত্রে জানা গেছে, গত বছরের ২৩ নভেম্বর বাড়ির পাশে খেলা করছিল নিহতের ছোট মেয়ে শারমিন। খেলার সময় শারমিনসহ অন্য শিশুরা বাড়ির পাশের ক্ষেত থেকে একটি মিষ্টি কুমড়া ছিঁড়ে আনে। এর পর শারমিনকে অকথ্য ভাষায় গালাগাল করে তার চাচা শুকুর আলী ও তার স্ত্রী পারুল। পরে শাহাবুদ্দিন মেয়েকে গালাগালের প্রতিবাদ করলে তার ওপর হামলা করে ছোট ভাই শুকুর আলী।

এসময় স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় শাহাবুদ্দিনকে উদ্ধার করে প্রথমে যশোর মেডিকেল কলেজে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়। এর পর সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার্থে তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে রেফার্ড করে। সেখানে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় শাহাবুদ্দিন মারা যায়।

এব্যাপারে নিহতের স্ত্রী রওশনারা বেগম জানান, চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে আমার স্বামী মারা গেছেন। গত ১৮ ডিসেম্বর মোঃ শুকুর আলী ও তার স্ত্রী পারুল বেগমকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি মামলা করি মামলার প্রধান আসামি শুকুর আলীকে পুলিশ আটক করে। মামলা উঠিয়ে নেয়ার জন্য আসামিরা বিভিন্ন সময় বাড়িতে এসে আমাকে হুমকি ধামকি দেয়।

মামলা করে আমি নিজেও পালিয়ে বেড়াচ্ছি। আমার দুই ছোট মেয়েসহ আমি বাড়ির বাইরে বের হতে পারি না। আমি আমার ছোট দুই মেয়েকে নিয়ে কি ভাবে দিন কাটাব? এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, ঘটনাটি আমি শুনেছি, আঘাতপ্রাপ্ত ব্যক্তি মারা গেছেন। তার মৃত্যুর সনদ পেলেই আমরা ধারা সংযোজন করে আদালতে পাঠাবো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো