English|Bangla আজ ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৪:৩৬
শিরোনাম
গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা খুন।রায়পুরে রাজকীয়ভাবে পুলিশ সদস্যের বিদায় !কুড়িগ্রামের ফুলবাড়ীতে যুবলীগ নেতার অর্থায়নে শীত বস্ত্র বিতরণইএইচডি প্রকল্পের পক্ষ থেকে বিশ্ব প্রতিবন্ধী দিবস উদযাপনজনগন ধরে দিলেন মুনা হত্যা মামলার প্রধান আসামী মাদকাসক্ত ফুয়াদ গ্রেফতারশ্রীমঙ্গলে বলৎকারের অভিযোগে প্রধান শিক্ষককে সাময়িক বহিষ্কারমোংলা পোর্ট পৌরসভায় নির্বাচনী হাওয়ামুরাদনগরে স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভিযোগনান্দাইলে রাস্তায় নির্মাণ সামগ্রী রাখায় ২ জনকে ৫ হাজার টাকা জরিমানানান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে ৭হাজার ২শত টাকা জরিমানা

কালীগঞ্জে তৃতীয় শ্রেণির ছাত্রী ছানিয়াকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন।

মোঃ লোকমান হোসেন পনির, কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে আল-মিফতা একাডেমির তৃতীয় শ্রেণির ছাত্রী ছানিয়া আক্তার এর উপর পাশবিক নির্যাতন, ধর্ষণ ও মাদকের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।
শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে আজমতপুর-ইটাখোলা আঞ্চলীক মহাসড়কের নোয়াপাড়া চৌরাস্তায় মোক্তারপুর ইউনিয়ন তৌহিদী জনতার উদ্দ্যোগে মানববন্ধন করা হয়েছে। মানব বন্ধন থেকে বক্তারা নরপশু ধর্ষক মুজিবুরের সর্বোচ্চ শাস্তির দাবী জানানো হয়।

মাওলানা আতিকুর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাওলানা মতিউর রহমান গাজীপুরি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুফতী নাসির উদ্দিন খানসহ এলাকার ওলামায়ে কেরামগন।

এ সময় বক্তারা পাঁচ দফা দাবী তুলে বলেন, ধর্ষক মুজিবুরের ফাঁসি রায় প্রদান, সমাজ থেকে মাদক নির্মূল, এলাকায় রির্সোটের নামে যৌনতা ও ইভটিজিং বন্ধ এবং সমাজে পাঁচ ওয়াক্ত নামাজ বাধ্যতামূলক করার দাবী জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো