English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার বিকাল ৪:৫৯
শিরোনাম
আগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলে ৪০ দলের অংশ গ্রহনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনরংপুরে রাতের আধারে শীতার্থ মানুষের পাশে আ.লীগ নেতা মওলাচিরিরবন্দরে মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ১বছর মেয়াদের পূর্নাঙ্গ কমিটি গঠনঠাকুরগাঁওয়ে সেনুয়া ইউনিয়নে ওয়ার্ডের নাম পরিবর্তন করার প্রতিবাদে মানববন্ধনকুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

কালীগঞ্জে জামালপুরে কিশোরের রহস্যজনক মৃত্যু।

মোঃ লোকমান হোসেন পনির, কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি।

গাজীপুরের কালীগঞ্জে মেহেদী হাসান(১৭) নামের এক কিশোরের রহস্যজনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাতে উপজেলার জামালপুর ইউনিয়নের জামতলা এলাকায় তাদের নিজ মুদি দোকানের ভেতরে। সে আবুল কাসেম প্রধানের ছেলে।
জানাযায়, প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে সে দোকানের ভেতরে ঘুমাতে যায়। পরে সকালে দোকান খুলতে দেরী দেখে তার বাবা-মাসহ বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করে। পরে তার কোনো সাঁড়া শব্দ না পেয়ে দোকানের সাঁটারের লক ভেঙ্গে ভেতরে ঢুকে মেঝেতে তার লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে শনিবার সকালে কালীগঞ্জ থানার এসআই সাদিকুর রহমান ঘটনাস্থল থেকে নিহত ওই কিশোরের লাশ উদ্ধার করে দুপুরে লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

স্থানীয়দের ধারনা প্রেম সংক্রান্ত কারনে আত্মঃ হত্যার ঘটনাটি ঘটতে পারে ?

এ ব্যাপারে থানার ওসি একে এম মিজানুল হক জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই কিশোর বিষপাণে আত্মহত্যা করেছে । তবে ময়না তদন্তে রির্পোট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিসয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে যার নং-৩৪।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো