English|Bangla আজ ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৪:৫৫
শিরোনাম
গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা খুন।রায়পুরে রাজকীয়ভাবে পুলিশ সদস্যের বিদায় !কুড়িগ্রামের ফুলবাড়ীতে যুবলীগ নেতার অর্থায়নে শীত বস্ত্র বিতরণইএইচডি প্রকল্পের পক্ষ থেকে বিশ্ব প্রতিবন্ধী দিবস উদযাপনজনগন ধরে দিলেন মুনা হত্যা মামলার প্রধান আসামী মাদকাসক্ত ফুয়াদ গ্রেফতারশ্রীমঙ্গলে বলৎকারের অভিযোগে প্রধান শিক্ষককে সাময়িক বহিষ্কারমোংলা পোর্ট পৌরসভায় নির্বাচনী হাওয়ামুরাদনগরে স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভিযোগনান্দাইলে রাস্তায় নির্মাণ সামগ্রী রাখায় ২ জনকে ৫ হাজার টাকা জরিমানানান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে ৭হাজার ২শত টাকা জরিমানা

কালকিনি পৌরসভা নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন এ্যাডভোকেট ফয়সল আহম্মদ রিয়াদ

রায়হান আহমেদ, কালকিনি, (মাদারীপুর)

প্রতিনিধিঃমাদারীপুর জেলার কালকিনি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ফয়সাল আহম্মদ রিয়াদ তাঁর সমর্থকদের নিয়ে শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শনিবার বিকেলে কালকিনি বাজার থেকে বের হয়ে সৈয়দ আবুল হোসন কালেজ প্রদক্ষিণ করে বাজারে গিয়ে শেষ হয় এবং একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ব্যানার-ফ্যাস্টুন হাতে অংশ নেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠণের অসংখ্য নেতাকর্মী ও পৌরবাসী।

এ সময় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রিয়াদ পৌরবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করেন। তিনি আরও বলেন আমাকে আওয়ামী লীগ মনোনয়ন দিলে বিপুল ভোটি জয়লাভ করবো এবং পৌরসভাকে আধুনিক স্বচ্ছ ও দূর্নীতিমুক্ত সেবা প্রতিষ্ঠান গড়ে তুলব ইনশাআল্লাহ।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ফয়সাল আহম্মদ রিয়াদ বাংলাদেশ সুপ্রিম কোটের একজন আইনজীবী। এ ছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা। তিনি দীর্ঘদিন ধরে তাঁর এলাকায় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। করোনাকালে রিয়াদ তার নিজস্ব অর্থায়নে অসহায় মানুষদের সহযোগিতা করায় পৌর এলাকায় তিনি বিশেষ ভাবে আলোচিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো