English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার দুপুর ১:৪১
শিরোনাম
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্র

কালকিনিতে সাংবাদিক পরিবারকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ।

মাদারীপুর প্রতিনিধি

দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি মো. আতিকুর রহমান আজাদ

মাদারীপুরের কালকিনিতে সাংবাদিক পরিবারকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জেরে উপজেলা প্রেসক্লাবের সদস্য ও প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মো. আতিকুর রহমান আজাদ ও তার পরিবারের নামে এসব মামলা দেয় প্রতিপক্ষের লোকজন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৯ ডিসেম্বর পূর্বশত্রুতার জেরে কালকিনি প্রেসক্লাবের সদস্য ও প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মো. আতিকুর রহমান আজাদকে কুপিয়ে হত্যার চেষ্টা করে কবির হোসেন বেপারী, বেলায়েত হোসেন (রাজু) বেপারী ও তার লোকজন।

এ ঘটনায় সাংবাদিকের স্ত্রী বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ডাসার থানায় হত্যার চেষ্টা মামলা করেন। এ ঘটনায় পুলিশ প্রধান আসামি কবির হোসেন বেপারীকে গ্রেফতার করে।

পরে মামলার দুই নাম্বার আসামি বেলায়েত হোসেন রাজু বেপারী জামিনে বেরিয়ে গত ৫জানুয়ারি মাদারীপুর কোর্টে ১০৭ ধারায় মামলা দেয়। এছাড়া প্রধান আসামিও জামিনে বেরিয়ে আজাদ ও তার পরিবারের সদস্যদের নামে চাঁদাবাজি মামলা ও ৪ ফেব্রুয়ারি ডাসার থানায় মিথ্যা অভিযোগে করেন।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, উক্ত মামলার আসামিদের জামিনের রিকল থানায় জমা দিয়েছে। আদালতে একটি চাঁদাবাজি মামলার তদন্তের কাগজ থানায় এসেছে। এছাড়া সাংবাদিকের বিরুদ্ধে জিডিও হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো