English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৯:১৩
শিরোনাম
পলাশবাড়ীতে ঘরের দলিল ও চাবি পেলেন ৬০টি ভূমিহীন-গৃহহীন পরিবাররাণীনগরে ৯০ টি পরিবার পেল স্বপ্নের ঠিকানারাণীনগরে আধাঁরে আলো মানবতার সংগঠনের পথচলা শুরুনাগেশ্বরী শিক্ষক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতভূঞাপুরে সাংবাদিক জুলিয়া পারভেজের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলসুন্দরবনে বাঘের আক্রমণে দুই জেলে নিহতমুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে ভূমিও গৃহহীন ৩৩৯টি পরিবারকে জমি ও গৃহ প্রদাননবীনগর নাটঘরে নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ফুটন্ত একাদশ জয়ীমুজিববর্ষে শেখ হাসিনার উপহার: ঘর পেলো রায়পুরের ২৫ গৃহহীন পরিবারআলীকদমে ভুমিহীনদের বাড়ি উপহার দিলেন শেখ হাসিনার।

কালকিনিতে শিশু ধর্ষনের ঘটনায় থানায় অভিযোগ

রতন দে, কালকিনি প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনিতে আপেল খাওয়ানোর প্রলোভন দিয়ে ৯ বছরের এক শিশু ধর্ষনের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর পরিবার। তবে ঘটনার পর থেকেই ধর্ষক গা ঢাকা দিয়ে রয়েছেন। এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে থানায় একটি অভিযোগ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকা ও অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার গোপালপুর এলাকার দক্ষিণ গোপালপুর গ্রামের শিশুকে সোমবার বিকালে আপেল খাওয়ানোর প্রলোভন দিয়ে একেই এলাকার বৃদ্ধ মালেক সরদার(৬০) তার নিজ ঘরে ডেকে নিয়ে যায়। এসময় ওই শিশুকে খালিঘরে জোরপূর্বক ধর্ষন করে বৃদ্ধ মালেক। এ বিষয়টি জানাজানি হলে ওই লম্পট বৃদ্ধ এলাকায় গা ঢাকা দিয়ে রয়েছেন বলে যানাযায়। পরে ধর্ষিতা শিশুর মা বাদী হয়ে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাসিরউদ্দিন মৃধা বলেন, ধর্ষনের ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন আছে। তবে শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য মাদারীপুর পাঠানো হয়েছে

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো