English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:১৮
শিরোনাম
রংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধনলক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল ৪ বছরের শিশুর

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর আকবরশাহতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ৪ বছর ৭ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। এই ঘটনায় শিশুটির মাও আহত হয়েছেন। সোমবার (৯ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে নগরীর জাকির হোসেন সড়কের আকবর শাহ মসজিদ মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

নিহত শিশুটির পিতার নাম রিপন শেখ, তারা নগরীর রঙ্গিপাড়ার বাসিন্দা।

প্রতক্ষ্যদর্শীরা জানান, শিশুটি তার পিতার মোটর বাইকের সামনে ও তার মা পিছনে বসা ছিলেন। এসময় পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান ওই মোটর বাইককে পেছন থেকে ধাক্কা দিলে শিশুটি বাইক থেকে ছিটকে পড়ে। কাভার্ড ভ্যানের ধাক্কায় তার মাথার খুলি বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। শিশুটির মা সামান্য আহত হয়েছেন। তাকে স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এই ঘটনায় চালকসহ কাভার্ড ভ্যানটিকে আটক করেছে দায়িত্বরত ট্রাফিক সদস্যরা। কাভার্ড ভ্যানটির সামনে ‘সেনা কল্যাণ সংস্থার খাদ্য সরবরাহ কাজে নিয়োজিত’ ব্যানার লাগানো ছিল বলে জানা গেছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো