English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৩:৩৯
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

কাপাসিয়ায় ৭ বছর পর যুবলীগের সম্মেলন

রাসেল শেখ স্টাফ রিপোর্টার:

আগামী ৯মার্চ সোমবার সকালে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কাপাসিয়া শাখা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

দীর্ঘ ৭ বছর পর সম্মেলনকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা, গ্রæপিং, লবিং চলছে কাপাসিয়া উপজেলায় সদরসহ ১১ ইউনিয়নে । সংগঠনের মাঠ-পর্যায়ের নেতা-কর্র্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। এদিকে সম্মেলনকে সামনে রেখে পদ প্রত্যাশীদের মধ্যেও ব্যাপক গণসংযোগ ও কর্মী সমর্থকদের নিয়ে বেশ তৎপরতা দেখা যাচ্ছে।

২০১৩ সালে সম্মেলনে ছাত্রলীগ নেতা মাহাবুব উদ্দিন আহমেদ সেলিম সভাপতি ও অপরছাত্রলীগ নেতা মো. সাখাওয়াত হোসেন প্রধান সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়।

নেতৃত্ব প্রত্যাশীদের মধ্যে সভাপতি পদে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান একক প্রার্থী। সাধারণ সম্পাদক পদে বর্তমান কমিটির যুগ্মসাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সেলিম, বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক এম এ খালেক, জাকির হোসেন বেপারী, রাসেল খান, সোহেল রানা সায়েল ও রাজীব ঘোষ এর নাম শুনা যাচ্ছে।

শীতলক্ষ্যা নদীর উত্তর ও দক্ষিণ পাড় (এপার ওপার) ঘিরে রাজনৈতিক মেরুকরণে চলছে যুগের পর যুগ। এবারও তার ব্যতিক্রম হবে না বলে মনে করছেন স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকরা।

সভাপতি পদে ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান একক প্রার্থী থাকায় অনেকটা নিশ্চিত এবং সাধারণ সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান সেলিম ও এম এ খালেক বিশেষভাবে আলোচনায় রয়েছেন বলে জানান যুবলীগের নেতাকর্মীরা।

সম্মেলনে উপস্থিত থাকবেন স্থানীয় সংসদ সদস্য ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধাারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক এস এম আলতাব হোসেন, যুুুগ্ম আহবায়ক ও কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসেলিম আজাদ।

উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক এমপি মুহাম্মদ শহীদুল্লাহ, গাজীপুর জেলা আ’লীগের সহসভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আলহাজ্ব মোঃ আমানত হোসেন খান।

যুবলীগের উপজেলা কমিটি গঠনে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক কেন্দ্রীয় কমিটির নেতা সিমিন হোসেন রিমি এমপি ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের মতামতই গুরুত্ব পাবে বলে মনে করছেন উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো