English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সন্ধ্যা ৬:০৪
শিরোনাম
সাতক্ষীরা রেঞ্জে দু’দিনে দু’জনের উপর বাঘের হামলা নিহত -১ আহত -১রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছে

কাপাসিয়ায় পাঁচ ইটভাটায় দশ লাখ টাকা জরিমানা

মনির হোসেন জীবন গাজীপুর

কাপাসিয়ার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ ৫ ইটভাটার মালিককে ১০ লক্ষ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন।

সোমবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্যোগে অভিযানে নেতৃত্ব দিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস ও পার্শিয়া সুলতানা প্রিয়া।

অভিযানে কমর উদ্দিন ব্রিকস (কে ইউ বি), কামাল উদ্দিন ব্রিকস (৯৯১), মেসার্স ৩৩১ ব্রিকস (৩৩১), মেসার্স ৫৫৫ ব্রিকস (৫৫৫), মেসার্স আব্দুল হাই মেম্বার ব্রিকসকের মালিকদের ২ লক্ষ টাকা করে মোট ১০ লক্ষ টাকা জরিমানা ধার্য্যপূর্বক তা সম্পূর্ণ আদায় করা হয়। পাশাপাশি একটি ইটভাটাকে এস্কেভেটর মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হয়েছে।

গাজীপুর পরিবেশ অধিদপ্তর কার্যালয়ের উপপরিচালক মোঃ আব্দুস সালাম সরকার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযানের সময় উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের রিসার্চ অফিসার মোঃ আশরাফ উদ্দিন, পরিদর্শক শেখ মোজাহিদ।

ভ্রাম্যমাণ আদালতে আইন শৃঙ্খলার দায়িত্বে ছিলেন গাজীপুর র‍্যাব-১ এর সদস্যরা ও গাজীপুর আনসার ব্যাটেলিয়ন এর সদস্যরা। সার্বিক সহযোগিতা করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের কালীগঞ্জ শাখার সদস্যরা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো