English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৫:০৪
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

কাজাখস্তানে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে নিহত ১৪

কাজাখস্তানে বেক এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী বিমান শুক্রবার বিধ্বস্ত হয়ে অন্তত ১৪ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩৫ জন। আলমাতি আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ১০০ জন যাত্রী ও ক্রু নিয়ে বিমানটি আলমাতি শহর থেকে দেশটির রাজধানী নূর-সুলতানে যাচ্ছিল। উড্ডয়নের কিছুক্ষণ পরই বিমানটি কংক্রিটের একটি দেয়াল ও দোতলা ভবনের সাথে ধাক্কা খায় এবং সাথে সাথেই বিধ্বস্ত হয়।

স্থানীয় সময় সকাল ৭টা ২২ মিনিটে (০১২২ জিএমটি) নিয়ন্ত্রণ কক্ষের সাথে বিমানটির সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় বলে জানায় বিমানবন্দর কর্তৃপক্ষ। নিজেদের ফেসবুক পেজে দেয়া এক বিবৃতিতে বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, বিমান বিধ্বস্তের পর কোনো অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেনি এবং দুর্ঘটনার পরপরই উদ্ধার অভিযান শুরু হয়েছে।

মাঝারি আকারের ফোকার-১০০ মডেলের ওই বিমানটির প্রস্তুতকারী প্রতিষ্ঠান ১৯৯৬ সালে দেউলিয়া হয়ে যায়। একই বছর ওই মডেলের বিমান উৎপাদনও বন্ধ হয়ে যায়। সূত্র : ইউএনবি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো