English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার দুপুর ১২:৩৫
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

কাউন্ট ডাউন ক্লক উদ্বোধনী মঞ্চের প্রস্তুতি পরিদর্শন করেছেন মেয়র

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে আয়োজিতব্য মুজিব বর্ষের ক্ষণ গননা আগামীকাল ১০ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে। চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম মাঠে ক্ষন গননা অনুষ্ঠানের উদ্বোধনী শুরু হবে আগামীকাল বিকাল ৩ টায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই অনুষ্ঠান উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করার লক্ষ্যে চট্টগ্রাম সিটি করপোরেশন ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে।

আজ ৯ জানুয়ারি রাতে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন অনুষ্ঠান মঞ্চের চুড়ান্ত প্রস্তুতি পরিদর্শন করতে গেছেন। এসময় তিনি ঘুরে ঘুরে জিমনেসিয়াম মাঠে আয়োজনের চুড়ান্ত প্রস্তুতি পর্যবেক্ষণ করেন। সংশ্লিষ্টদেরকে আয়োজনের নানামুখী সমস্যা চিহ্নিত করে দ্রুত সময়ের মধ্যে সমাধানের নির্দেশনা দেন। তিনি বলেন, মঞ্চ প্রস্তুতি, সার্বক্ষণিক বিদ্যুৎ সরবরাহ সহ প্রয়োজনীয় সকল ব্যবস্থাপনায় কোনরকম ত্রুটি রাখা যাবে না। প্রস্তুতি শেষে সমস্ত আয়োজন প্রাথমিক ভাবে পরীক্ষা করে দেখতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনকালীন বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা নিরবচ্ছিন্ন রাখতে যাবতীয় পরিকল্পনা নিশ্চিত করতে হবে। এসময় চসিক প্রধান নির্বাহি কর্মকর্তা মো সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, নগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ , মেয়রের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ পত্রিকার সম্পাদক সৈয়দ ওমর ফারুকসহ আয়োজন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো