English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৪:৪৮
শিরোনাম
সাপাহারে খোট্টা পাড়া সরিষাভাঙ্গা মেশিনের ফিতার সাথে জড়িয়ে যুবকের মৃত্যু।বান্দরবানে ১৫০ শিক্ষার্থীকে দেয়া হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সহায়ক বইবান্দরবানে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় আহত ৬মুরাদনগরে মনিরুল আলম দিপুর উদ‍্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণবিদ্যুতপৃষ্টে চাচা ভাতিজার মৃত্যুতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন।ইউএনও একরামুল ছিদ্দিকমুজিববর্ষে পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার বাড়ি পাচ্ছেন ১১৪ টি ভূমিহীন পরিবারশ্রীমঙ্গলে আগামী কাল গৃহহীনদের জন্য নবনির্মিত ৩শত ঘর উদ্বোধন করা হবে আগামীকালপিএইচডি কর্তৃক চরফ্যাশনে মা ও কিশোর-কিশোরী সমাবেশ অনুষ্ঠিতচিলমারীতে জ্বালানী তেল সরবরাহ এবং ডিপো স্থাপনের দাবীতে মানববন্ধনচিলমারীতে পাট গুদামে আগুন, লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

কলাপাড়ায় ৯ম শ্রেনীর ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে ৪ বখাটে গ্রেফতার

মোঃ পারভেজ কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে নবম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে প্রকাশ্যে যৌন নিপীড়নের দায়ে চার বখাটেকে গ্রেফতার করে পুলিশে সোদর্প করেছে স্থানীয় এলাকাবাসী। রবিবার সন্ধ্যায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের উমেদপুর স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল সরোয়ার হোসেন(২০), নোমান গাজী(২০), হাসান গাজী(২১) ও নাজমুল(২০)। আটককৃত সবার বাড়ি নীলগঞ্জ ইউনিয়নের কুমিরমারা গ্রামে।

এঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আটজনকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা করেছেন। তবে এ ঘটনায় মামলার প্রধান আসামী মামুনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।স্থানীয় ও মামলার বিবরন সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই শিক্ষার্থী মাদ্রসায় যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মামুন। বিষয়টি ওই শিক্ষার্থীর বাবা মাদ্রাসার প্রিন্সিপালসহ স্থানীয় কয়েকজনকে জানান।

ঘটনার দিন রবিবার পরীক্ষায় অংশগ্রহনের জন্য বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে মামুন মিয়া ওই শিক্ষার্থীকে কু-প্রস্তাব দেয় এবং অশ্লিল অঙ্গভঙ্গি করে। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মামুনসহ তার সহযোগিরা শিক্ষার্থীর ওপর যৌন নির্যাতন চালায়।পরে বিকালে ন্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে খবর দেয়।কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুল ইসলাম জানান, স্থানীয়রা যৌন নীপিড়নের সঙ্গে জড়িত চার জনকে আটক পুলিশের কাছে হস্তান্তর করে।

মামলায় চারজনকে গ্রেফতার দেখানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো