English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:৫৪
শিরোনাম
রংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধনলক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে পানিবন্দী মানুষের মাঝে খিচুড়ি ও কম্বল বিতারণ।

মোঃ পারভেজ কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে আশ্রয়কেন্দ্রে পানিবন্দী হয়ে পড়া মানুষের মাঝে খিচুড়ি ও কম্বল বিতারণ করা হয়েছে।

সোমবার দুপুরে চারিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেয়া পানিবন্দী দুর্গত মানুষের মাঝে নিজ উদ্যোগে এসব বিতারণ করেন ১১৪ পটুয়াখালী -৪ আসনের সংসদ ও প্রতিরক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। এছাড়াও তিনি সবচেয়ে বেড়িবাধ বিদ্ধস্থ ওই এলাকা পরিদর্শন করেন এবং সাধারণ মানুষের খোঁজ খবর নেন।

এসময় তার সাথে সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ফাতেমা আক্তার রেখা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ শহিদ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফিরোজ শিকদার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইফসুফ আলী, জেলা পরিষদ সদস্য মোশারেফ হোসেন, লালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন বিশ্বাসসহ আওয়ামী লীগের নেতা কর্মী ও গমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো