English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১:২৪
শিরোনাম
দিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত

কলকাতায় ট্রেনের ধাক্কায় স্বামী নিহত হওয়ার পর স্ত্রীও চলে গেলেন না ফেরার দেশে।

সোহরাব হোসেন ক্রাইম প্রতিবেদক, ঝিনাইদহঃ

ভারতের পশি^মবঙ্গে ট্রেনের ধাক্কায় ঝিনাইদহের স্কুল শিক্ষক কবির রানা খবিরের (৫১) মৃত্যুর পর এবার চলে গেলে তার স্ত্রী শাহারা কবির (৪৫)। দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হয়ে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

রোববার দুপুরে তিনি চিকৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বলে তার আত্মীয় আবু সাঈদ জানান। জানা গেছে শুক্রবার সন্ধ্যায় কলকাতার শিয়ালদাহ স্টেশনে ট্রেনের ধাক্কায় তারা স্বামী স্ত্রী গুরুতর আহত হন। নিহত শাহারা কবির ঝিনাইদহের শৈলকুপা পৌর এলাকার চর আউশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির রানার স্ত্রী।

পারিবারিক সুত্রে জানা গেছে, চিকিৎসার জন্য কবির রানা গত শুক্রবার বাংলাদেশের দর্শনা স্থল বন্দর দিয়ে ভারতে প্রবেশ করেন। ওই দিন সন্ধ্যায় কোলকাতার শিয়ালদাহ স্টেশনে প্রচন্ড ভীড়ের মধ্যে ট্রেনে উঠতে গিয়ে ছিটকে পড়েন। এ সময় স্বামীকে বাঁচাতে গিয়ে স্ত্রী শাহারা কবিরও চলন্ত ট্রেন থেকে ঝাপ দিয়ে গুরুতর আহত হন।

ট্রেনের ধাক্কায় স্বামী কবির রানা ঘটনাস্থলেই নিহত ও স্ত্রী শাহারা কবির আহত হন। কবির রানার জামাই ইসরাফিল জানান, তার শশুর কিছুদিন আগে শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য শ্বাশুড়ির সাথে শুক্রবার ভারতে যান। এই দম্পত্তির একমাত্র সন্তান ফিরোজ আহম্মেদ সরকারের কাছে তার পিতা মাতার মৃত দেহ দ্রুত বাংলাদেশে ফিরিয়ে আনার দাবী জানিয়েছেন।

চর আউশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, নিহত কবির রানা কিছুদিন পরেই অবসরে যাওয়ার কথা। স্বামী স্ত্রীর মৃত্যুর খবরে স্কুল ও শৈলকুপার চর আউশিয়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের ভাতিজা রবিউল ইসলাম সাবু জানান, সোমবার তার চাচা কবীর রানা’র লাশ ফেরত আসার কথা ছিল।

এর মাঝে রোববার দুপুরে তার চাচির মৃত্যুর খবর পাওয়ায় এলকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো