English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৩:২১
শিরোনাম
কোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।বাংলাদেশের কনিষ্ঠ মেয়র মনির , বয়স ৩৬গাজীপুরে দুই ছিনতাইকারী গ্রেফতার মোটরসাইকেল জব্দ।ভূঞাপুরে পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিতকালীগঞ্জে ভিক্ষুক পূর্ণবাসন কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম।সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩

কটিয়াদীতে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক জসিমের মোটরসাইকেল শোডাউন

নজরুল ইসলাম জুয়েলঃ ময়মনসিংহ

আসন্ন কটিযাদী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক, লেখক ও সংগঠক হামিদ মোহাম্মদ জসিম বিশাল মোটরসাইকেল শোডাউন করেছেন। শনিবার সকালে তিনি এ শোডাউন করেন। পৌরসভার বেথইর আনন্দ বাজার থেকে শত শত মোটরসাইকেল, অটো গাড়ির বহর নিয়ে শোডাউনটি শুরু হয়ে ০৯ টি ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
শোডাউন শেষে সেখানে এক পথ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা আওয়ামী লীগ পরিবারের সন্তান, দৈনিক বাংলাসময় ও সাপ্তাহিক বাংলাবিচিত্রার নির্বাহী সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম কে আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ার জন্য দলীয় প্রধান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানান।
পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে সাংবাদিক হামিদ মোহাম্মদ জসিম সকলের কাছে দোয়া কামনা করেন। তিনি বলেন, দল তাকে মনোনয়ন দিলে আসন্ন কটিয়াদী পৌর নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন ইনশাল্লাহ।
জানা গেছে, দলীয় মনোনয়ন পেতে তিনি অনেক দিন যাবত মাঠে ব্যাপক প্রচার- প্রচারণা করে আসছেন। সাধারন মানুষের কাছে দোয়া চেয়ে নিয়মিত উঠান বৈঠক, মতবিনিময় সভা, ওয়ার্ড কমিটির কাউন্সিলসহ দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন। প্রচার- প্রচারণায় মাধ্যমে তিনি ইতোমধ্যে পৌরবাসীর নজরে এসেছেন।
শোডাউন ও পথসভায় দলীয় নেতা কর্মী সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো