English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার ভোর ৫:০৬
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

কক্সবাজারে ঝালমুড়ির প্যাকেটে মিললো ৯ হাজার ইয়াবা, আটক ২।

মিসবাহ উদ্দিন ইরান, কক্সবাজার থেকে -

১৬ নভেম্বর
ইয়াবা পাচারকারীরা বিভিন্ন কায়দায় ইয়াবা পাচার করে আসছে দীর্ঘ দিন ধরে।এবার দেখা গেল ঝালমুড়ির প্যাকেটে করে ইয়াবা পাচার করতে।আর এ কৌশলটি অবলম্বন করে ইয়াবা পাচার করেন টেকনাফের সাবরাং মন্ডলপাড়া এলাকার রাশেদুল কবির (২৬) ও মো. হাসান (২০)।তাদের দুজনকে আটক করেন কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযানটি চালানো হয়।অভিযানে নেতৃত্ব দেয়া ডিবির কর্মকর্তা জানান, ঝালমুড়ির প্যাকেটের ভেতর করে ইয়াবার একটি চালান পাচারের সময় একটি সিএনজি অটোরিক্সায় করে ইয়াবা সররাহের ছদ্মবেশ ধরে ইয়াবাবাহী ঝালমুড়ি ও চিপস চালানটি জব্দ এবং সাথে সাথে দুইজনকে আটক করি।আটককৃতদের স্বীকারোক্তি মোতাবেক তাদের বহনকারী ঝালমুড়ির প্যাকেটের থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই গণনা করে পাওয়া যায় ৯ হাজার ২৩৯ পিচ ইয়াবা এবং ইয়াবাগুলো জব্দ করা হয়।

ঝালমুড়ির প্যাকেটের ভেতর করে পাচারের ৯ হাজার ২৩৯ পিচ ইয়াবাসহ দুইজনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।রোববার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে অভিযান চালিয়ে কক্সবাজার শহরের হলিমোড় থেকে তাদের আটক করা হয়।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদেরকে থানায় সোপর্দ করা হবে বলে জানান।

ডিবি কর্মকর্তারা বলেন, ধারণা করা হচ্ছে, এই সিন্ডিকেটটি দীর্ঘদিন এভাবে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিলো। এই সিন্ডিকেটের সাথে আরো অনেকে জড়িত থাকতে পারে। আটকদের জিজ্ঞাসাবাদ করে আমরা আরো কারো জড়িত সব তথ্য বের করার চেষ্টা করবো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো