English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৪:১০
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

একুশে বই মেলায় আসছে সাংবাদিক এম শরীফ ভূঞা’র লেখা ‘প্রিয় বাবা’

এম এ মাজেদ ফেনী প্রতিনিধিঃ

দৈনিক সমসাময়িক প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও আজকের সময় সম্পাদক এম শরীফ ভূঞা’র লেখা প্রকাশিত বই ‘প্রিয় বাবা’ ২০২০ সালের একুশে বই মেলায় সারাদেশে পাওয়া যাবে। ঢাকা তেজগাঁও প্রিয় বাংলা প্রকাশন থেকে বই টি প্রকাশিত হচ্ছে। এর প্রচ্ছদ অঙ্কণ করেছেন সৈয়দ ইকবাল হোসেন। বইটি রকমারী ডট কম, প্রিয় অনলাইন ডট কম, বই পড়ুন ডট কম এ ঘরে বসে অর্ডার করে পাওয়া যাবে।

সাংবাদিক এম শরীফ ভূঞা’র পিতা প্রধান শিক্ষক মরহুম মোহাম্মদ ফারুক ভূঞার স্মরণে এটি লেখা হয়েছে, তিনি ২০১৭ সালের ০৫ অক্টোবর মৃত্যুবরণ করেন। তিনি জানান, বাবা’র প্রতি ভালোবাসা থাকলেও তা প্রকাশের সুযোগ হয় না।

মা কে নিয়ে অসংখ্য বই প্রবন্ধ প্রকাশনা রয়েছে। বাবা কে নিয়ে তার সংখ্যা খুব কম। বইটিতে নিজের বাবার মাধ্যমে সকল বাবা’র প্রতি শ্রদ্ধা অনুভূতি প্রকাশের চেষ্টা করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো