English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৪:২০
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

উলিপুরে অধ্যক্ষ নাসিমা বানু স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

শাহীন মন্ডল,উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের উলিপুরে প্রয়াত অধ্যক্ষ নাসিমা বানু স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। রোববার (১৫ নভেম্বর) বিকালে নারিকেলাড়ী পন্ডিত মহির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে টুর্ণামেন্টের উদ্বোধন করেন সাবেক ছাত্রলীগ নেতা মোঃ বাবলু মিয়া। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক নাঈমুল ইসলাম নাঈম, সাবেক ছাত্রলীগ নেতা মিনহাজুল ইসলাম মিঠু, আবু হান্নান উজ্জল, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক ওসমান গণি সরদার রতন প্রমুখ। উদ্বোধনী খেলায় তেঁতুলতলা হলিনেস স্পোটিং ক্লাব ও অনুসন্ধান ক্লাব অংশগ্রহন করেন।
উল্লেখ্য, প্রয়াত নাসিমা বানু কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম.এ মতিনের সহধর্মীনি ছিলেন। তিনি উপজেলার সর্বজন শ্রদ্ধেয় ও আওয়ামীলীগের নেতা-কর্মীদের প্রিয় নেত্রী ছিলেন। জীবনের শেষদিন পর্যন্ত জেলা মহিলা সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এছাড়া নাসিমা বানু এম.এ মতিন কারিগরী ও কৃষি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন। তার স্মৃতিতে পন্ডিত মহির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় অনুসন্ধান সংগঠনের উদ্যোগে ৮ দলকে নিয়ে এ ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো