English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৪:৫৩
শিরোনাম
কুড়িগ্রামে দাখিল মাদরাসা ৩৪ বছর আগে এমপিওভুক্ত হলেও ২৫ বছর হতে বেতন বন্ধগোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে বিজয়ীদের শপথ অনুষ্ঠিতপলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ হুইল চেয়ার ও সাদা ছড়ি বিতরণপলাশবাড়ী (ইউসিসিএ) লিঃ এর আয়োজনে ৩৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতচিলমারীতে বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেককে লাঞ্চিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলনচরফ্যাসন পৌর নির্বাচনঃ আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতসাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুড়িগ্রামে সাংবাদিক মুজাক্কির হত্যার বিচারের দাবীতে মানববন্ধনরংপুরের হারাগাছে আ.লীগের মেয়র প্রার্থীর পথসভা অনুষ্ঠিতনওগাঁয় বাণিজ্যিক ভাবে বৃদ্ধি পাচ্ছে সৌখিন কবুতরের খামার ॥ সফল হচ্ছেন অনেকেই

উপবৃত্তির টাকায় বিষ কিনে পান প্রেমিকার মৃত্যুর খবরে প্রেমিকের মৃত্যু !

কে এম আজাদ ররহমান, আগৈলঝাড়া প্রতিনিধি,

বরিশালের আগৈলঝাড়ায় পরিবার থেকে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় আত্মহত্যার জন্য একসাথে বিষপান করা প্রেমিক যুগল হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকার মৃত্যুর খবরে মৃত্যুর মুখে ঢলে পড়ল প্রেমিক।

বিষ পানের চারদিন পর বৃহস্পতিবার গভীর রাতে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রেমিকা পূজা বৈরাগী (১৪)। প্রেমিকের মৃত্যু সংবাদ শুনে শনিবার বেলা ১১টায় হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিক প্রকাশ বিশ্বাসও মৃত্যুর কোলে ঢরে পড়ে।

পূজা উপজেলার রত্নপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে ও মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী। একই মেডিকেলে চিকিৎসাধীন ছিল প্রেমিক প্রকাশ বিশ্বাস (১৭)। প্রকাশ উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে।

এ দু’জনকে বৃহস্পতিবার রাতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
মেডিকেলের মেডিসিন ইউনিট-৩ এর চিকিৎসাধীন প্রকাশ বিশ্বাস বৃহস্পতিবার রাতে জানান পূজার সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। পূজা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল।

কিন্তু পূজা ও তার পরিবার তাদের দু’জনের বয়সের কারনে বিয়েতে রাজী হয়নি। কিন্তু পূজা আমাকে বিয়ের জন্য পিড়াপিড়ি করতে থাকে। সর্বশেষ গত ৯ মার্চ পূজা স্কুল থেকে উপবৃত্তির টাকা উত্তোলন করে।

এরপর আমাকে বিয়ে করতে বলে। কিন্তু পূজার বয়স কম হাওয়ায় আমি রাজী হইনি।
এরপর পূজা উপবৃত্তির টাকা দিয়ে বিষ কেনে। এরপর আমরা দুজন বরিশালের উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে আমার মামা নিহার বাড়ৈর বাড়িতে যাই। সেখানে বেলা দেড়টার দিকে প্রথমে বিষপান করে পূজা। এরপর আমিও বিষপান করি। ওই পরিবারের সদস্যরা আমাদের উদ্ধার করে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করে।

মেডিকেলে দায়িত্বে থাকা এসআই নাজমুল হুদা বলেন, বৃহস্পতিবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পূজা। অবস্থার অবনতির হলে প্রেমিক প্রকাশকে রাহাত আনোয়ার হাসপাতালে প্রেরণ করা হয়। রাহাত আনোয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকার মৃত্যু সংবাদ শুনে শনিবার সকাল ১১টার দিকে মৃত্যুর কোলে ঢলে পরে প্রেমিক প্রকাশ বিশ্বাস। প্রকাশ ও পূজার মরদেহ লাশ ঘরে রাখা হয়েছে।

আগৈলঝাড়া হাসপাতালের চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন জানান, চারদিন চিকিৎসাধীন প্রকাশ ও পূজার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাদেরকে বরিশাল মেডিকেলে প্রেরন করেছিলেন তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো