English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১২:২৩
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

উত্তর পতেঙ্গায় আওয়ামী লীগের দুই কাউন্সিলর সমর্থকের মধ্যে হাতাহাতি

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর আগমনকে ঘিরে উত্তর পতেঙ্গায় আওয়ামী লীগের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষের অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (৩ মার্চ) সন্ধ্যার পর উত্তর পতেঙ্গা পূর্ব হোসাইন আহম্মদ পাড়া চেয়ারম্যান গলিতে এ ঘটনা ঘটে। হাতাহাতির এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।আওয়ামী লীগের দুই কাউন্সিলর হলেন- আব্দুল বারেক। তিনি ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের মনোনিত কাউন্সিলর প্রার্থী। অপরজন জয়নাল আবেদীন চৌধুরী আজাদ। তিনি একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী। তারা দু’জনই প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারি হিসেবে পরিচিত।

আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদীন চৌধুরী আজাদ বলেন, আজ (মঙ্গলবার) সন্ধ্যায় মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী নামাযের পর পূর্ব হোসাইন আহমেদ মসজিদে মুসল্লীদের সঙ্গে কুশল বিনিময় করছিলেন। এসময় আবছারের নেতৃত্বে লোকজন আমার সমর্থকদের উপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন সমর্থক আহত হয়। আমি আবছারকে প্রধান আসামি করে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে জানতে ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মনোনিত কাউন্সিলর প্রার্থী আবদুল বারেক বলেন, সন্ধ্যায় মসজিদে নামাযের পর মেয়র প্রার্থী রেজাউল সাহেব লোকজনের সঙ্গে কুশল বিনিময়কালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা আমার লোকজনের উপর হামলা চালায়।

এতে আমার বেশ কয়েকজন লোক আহত হয়েছে। আমি বিষয়টি এমপি মহোদয়কে জানিয়েছি। ওনার সিদ্ধান্তের পর এই বিষয়ে মামলা করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো