English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৩:১৩
শিরোনাম
নাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

ইকড়িতে অনুষ্ঠিত “ইকড়ি ইউনিয় প্রিমিয়ার লীগ”২০২০ইং

এম. মনিরুজ্জামান, ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ

খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল। ভান্ডারিয়া উপজেলার অন্যতম ইউনিয়নের নাম ইকড়ি। যেখানের যুবকদের অন্যতম একটি শ্লোগান “খেলাধুলায় অংশ গ্রহন করি, মাদক মুক্ত এলাকা গড়ি”।

আর এ শ্লোগানকে সামনে রেখে “ইকড়ি ইউনিয়ন ক্রীড়া সংস্থা”র উদ্যোগে গতকাল শুক্রবার শুরু হয়েছে “ইকড়ি ইউনিয়ন প্রিমিয়ার লীগ (আই ইউ পি এল) টি টোয়েন্টি-২০২০ইং”। ইকড়ি বাজার সংলগ্ন মাঠে ওয়ার্ড ভিত্তিক এ খেলায় অংশ গ্রহন করছে মোট আটটি (৮) দল। গতকাল ২৮শে ফেব্রুয়ারী ২০২০ইং সকাল ১০:৩০ টায় শুরু হয়েছে প্রথম দিনের ম্যাচ। প্রথম দিনের ম্যাচে মুখোমুখি লড়াই করছে ইউনিয়নের ৪নং ওয়ার্ড একাদশ বনাম ৫নং ওয়ার্ড একাদশ।

উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইকড়ি ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুরুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক ও সাবেক ইউ পি সদস্য সোহরাব হোসেন বেপারী, গ্রামীন ব্যাংক ইকড়ি শাখার শাখা ব্যাবস্থাপক সামসুল হক। এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্ভোধন করেন।

উদ্ভোধনী বক্তৃতায় নুরুল ইসলাম বলেন- ইকড়ি ইউনিয়ন একটি মাদক মুক্ত এলাকা। এ এলাকায় কোনো মাদক সেবনকারী বা মাদক ব্যাবসায়ী নেই। মাদকের মাধ্যমে যাতে সমাজ নষ্ট না হয় সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। আর মাদক মুক্ত এলাকা গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো