English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:৫৩
শিরোনাম
সাপাহারের জবাই বিলে পরিযায়ী পাখি সংরক্ষনে অভয়াশ্রম প্রয়োজনআগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলে ৪০ দলের অংশ গ্রহনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনচসিক নির্বাচন” নৌকার পক্ষে গণসংযোগে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যাননেত্রকোণা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হাত্রাপাড়ার কৃতী সন্তান তাজুল ইসলামস্মৃতি এমপি’র রোগমুক্তি কামনায় উপজেলা ছাত্রলীগ নেতাদের দোয়া মাহফিল ও খাদ্য বিতরণবান্দরবান শহরে অগ্নিকাণ্ডে বসতঘর আগুনে পুড়ে ছাইকুড়িগ্রামে স্ত্রী‌কে হত‌্যার ঘটনায় স্বামী বকুলের ফাঁ‌সি‌র আ‌দেশমিথ্যা মাদক মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলনঘাটাইলে ঘোড়াদৌড় দেখতে গিয়ে নিখোঁজ|| তিনদিন পর লাশ উদ্ধারঘাটাইলে বঙ্গবন্ধু অনলাইন ঐক্য পরিষদের উপদেষ্টা হলেন কাজী আরজু

ইউনিটি স্বেচ্ছায় রক্ত দান সংগঠনের রক্ত দান

হাবিবুর রহমান,নীলফামারী জেলা প্রতিনিধি ।

নীলফামারী জেলার ডিমলা উপজেলা ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের সেচ্ছায় রক্ত দান সংগঠন ইউনিটি কর্তৃক ২৬/০১/২০২০ তারিখে মোঃ জমিদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক মুমূর্ষু রোগী কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ২য় বার রক্ত দান করছেন ।

নুরহোসেন ইউনিটি রক্ত দান সংগঠনের সদস্য ১ম বারে রক্ত দান করছে মুমূর্ষু রোগী মাহমুদা বেগম (৫০) গাইবান্ধা ।মাহমুদা ও তার পরিবারের সদস্যদের মুখে বিনামূল্যে রক্ত পেয়ে সৃষ্টিকর্তা কাছে রক্ত দাতার জন্য দীর্ঘায়ু কামনা করেন ।

সংগঠনের সভাপতি জনাব মোঃ সাইফুল ইসলাম বলেন আমি ২০১৯ সাল থেকে আজ পর্যন্ত প্রায় এক শতাধিক রোগী কে বিনামূল্যে রক্ত দান করেছে ।আমার এই সংগঠনের রক্ত দাতা সদস্য সংখ্যা প্রায় এক শত পঞ্চাশ ।প্রয়োজনে যেকোনো সময় যেকোনো গ্রুপের রক্তের জন্য আমাদের সাথে যোগাযোগ করলে আমরা ছুটে আসি ।
সর্বত ভাবে চেষ্টা করি সহযোগিতা করতে ।মানুষের জন্য সাহায্যে করতে পারলেই আমি ও আমার সংগঠনের সদস্যরা আনন্দিত ।

সেচ্ছায় রক্ত দান সংগঠন ইউনিটি সম্পর্কে ডাক্তার আমিনুর রহমান বলেন আমার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের প্রত্যান্ত গ্রাম অঞ্চলের সন্তান সাইফুল ইসলাম ।গ্রামে জন্মগ্রহণ করে দুঃস্থ মানবতার সেবায় ইউনিটি স্বেচ্ছায় রক্ত দান সংগঠন গঠন করায় আমি গর্বিত ।এই সাইফুল ইসলামের হাত ধরেই আমাদের এ পশ্চাদপদ জনপদ সারা বাংলাদেশের মানুষের কাছে পরিচিত হয়ে উঠবে ।

সহকারী শিক্ষক জনাব মোঃ মোখলেছুর রহমান (বি এস সি) টেপাখড়িবাড়ী উচ্চ বিদ্যালয় । তিনি বলেন আমি সেচ্ছায় রক্ত দান সংগঠন ইউনিটির প্রত্যেক সদস্যকে আমার এলাকার পক্ষ থেকে অভিনন্দন জানাই ।কারণ আমি ছাত্র জীবনে দেখেছি যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অনেক মুমূর্ষু রোগী রক্ত সংগ্রহের জন্য প্রতারকের কাছে ধন্না দিতে হয় ।
ইউনিটি সংগঠনের সহযোগিতায় আমরা খুব সহজেই রক্ত সংগ্রহ করতে পারছি ।আর রক্ত কিনে চিকিৎসা করতে হয় না। ইউনিটি স্বেচ্ছায় রক্ত দান সংগঠনের বিনামূল্যে রক্ত নিয়ে চিকিৎসা করতে পারছি চাপানী বাসী ।
আমি এই সংগঠনের উত্তর উত্তর উন্নতি কামনা করছি ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো