1. admin@bsalnewsonline.com : admin :
  2. alexpam3107@gmail.com : Alexkanda :
  3. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  4. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  5. vroglina@mail.ru : IsaacCliet :
  6. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  7. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  8. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
  9. ki.po.n.io.m@gmail.com : roxanaaronson3 :
শনিবার, ০৮ মে ২০২১, ০৫:০১ অপরাহ্ন
শিরোনামঃ
চরফ্যাশনে করোনা ভাইরাসের বিস্তার বন্ধে সচেতনতা মূলক প্রচার প্রচারণায় ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ উলিপুরে গুনাইগাছ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ সাদুল্লাপুরের ধাপেরহাটে পিকআপ ভর্তি পলিথিন জব্দ : আটক-২ ফুলপুরে সাহিত্য পরিষদের দোয়া ও ইফতার নাটোরের বাগাতিপাড়ায় বয়স্ক দম্পত্তিকে কুপিয়ে হত্যা বাঙ্গরায় যুবলীগের উদ‍্যোগে পথচারী ও নিন্মআয়ের মানুষদের মাঝে ইফতার বিতরণ কুড়িগ্রামে ৭বছরের শিশু ধর্ষণ- ধর্ষক গ্রেপ্তার সাদুল্যাপুরের নলডাঙ্গা প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক মাসুম বিল্লাহ বরখাস্ত প্রস্তাবিত অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন এ্যাড. উম্মে কুলসৃম স্মৃতি এমপি পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইউটিউব থেকে ‘গোল্ডেন প্লে বাটন’ পেলেন ফটিকছড়ির আজিজুর রহমান তানভীর

  • Update Time : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ১১ বার পড়া হয়েছে

ভিডিও দেখার জনপ্রিয় মাধ্যম ইউটিউবে গোল্ডেন প্লে বাটন পেয়েছেন চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার কাঞ্চন নগর ইউনিয়নের ২১বছরের যুবক আজিজুর রহমান তানভীর। ইউটিউবে তার ভিডিওয়ের জনপ্রিয়তার স্বীকৃতিস্বরূপ এবং ইউটিউব চ্যানেলে ১০ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অতিক্রম করায় ‘গোল্ডেন প্লে বাটন’ অ্যাওয়ার্ড দিয়েছে ইউটিউব কতৃপক্ষ।

আজিজুর রহমান তানভীর বিশ্বজুড়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ১০লাখ সাবস্ক্রাইবার পার হওয়ার পর তিনি গোল্ডেন প্লে বাটনটি পেয়েছেন।

ফটিকছড়ি থানার কাঞ্চন নগর ইউনিয়নের আজিজুর রহমান তানভীর হচ্ছেন প্রথম ব্যাক্তি, যিনি চট্টগ্রাম বিভাগের মধ্যে সর্বপ্রথম ইউটিউব থেকে দুইটি সিলভার প্লে বাটন সহ একটি গোল্ডেন প্লে বাটন পেয়েছেন।

সেই গত বৃহস্পতিবার (২১নভেম্বর) ইউটিউব থেকে গোল্ডেন প্লে বাটন হাতে পাওয়া পর, তার ব্যাক্তিগত ফেইজবুক প্রোফাইলে একটা স্টাটাস দেন, জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার পাঠকদের জন্য হুবহু তুলে ধরলাম।

আলহামদুলিল্লাহ!
শুরুতেই সৃষ্টিকর্তা মহান আল্লাহর কাছে লাখ ও কোটি শুকরিয়া আদায় করছি। যার অশেষ রহমত, দয়া না থাকলে আজ আমি আজকের জায়গায় আসতে পারতামনা। সবসময় আল্লাহর কাছে আমি চেয়েছি, যাতে তিনি আমাকে দয়া করে, রহম করে। আর তা আমি অক্ষরে অক্ষরে পেয়েছি। এক আল্লাহর দয়া আর রহমতের দ্বারা আজ আমি আমার জীবনের সবচাইতে বড় অর্জন গোল্ডেন প্লে বাটন অর্জন করতে পেরেছি।

তারপরে বলবো ১০লাখ মানুষের কথা, যারা আমার চ্যানেলে Subscribe করে ১০লাখ সাবস্ক্রাইবারের একটা মাইলফলক আমাকে এনে দিয়েছে, তাদের প্রতি আমার মনের অন্তস্থল থেকে শ্রদ্ধা আর ভালোবাসা রইলো। এই ১০লাখ ব্যাক্তিদের কারণেই আজ আমার হাতে ইউটিউবের পক্ষ থেকে এই গোল্ডেন প্লে বাটন, আমার জীবনে অনেক বিশাল একটা পাওয়া এটি।

ইউটিউবে আসার মূলকারণঃ
২০১৩ সালে সালমান মুক্তাদিরের Bhalobasha ১০৩ নাটকটি দেখার পর থেকে তার দারুণ ভক্ত হয়ে যায়, তারপর তখন তাকে research করে দেখি সে মূলত ইউটিউবার হওয়ার কারণেই নাটক পর্যায়ে আসা, পরের বছর সে সিলভার প্লে বাটন পায় ইউটিউব থেকে, সালমান ভাইয়ের ইউটিউবিং life এ inspire হয়ে আমিও তখন মনে মনে বলি, আমিও সালমান ভাইয়ের মতো একজন হবো। দেশের বড় একজন ফ্রিল্যান্সার বা ইউটিউবার হবো। হইতো হতে পারিনি দেশের বড় একজন ইউটিউবার। তবে ১০লাখ মানুষের ভালোবাসা নিয়ে একটা মাইলফলক স্পর্শ করতে পেরেছি। আর চট্টগ্রাম বিভাগের প্রথম ব্যাক্তি হিসেবে ইউটিউবের পক্ষ থেকে দুইটি সিলভার প্লে বাটন সহ আজ একটি গোল্ডেন প্লে বাটন অর্জন করেছি। ১৭কোটি মানুষের বাংলাদেশে এ পর্যন্ত ৮০টির মতো গোল্ডেন প্লে বাটন এসেছে। তার মধ্যে আপনাদের এই ছোট ভাইয়ের Golden Play Button টিও একটি। এই অর্জনটিই আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। এই অর্জনের পিছনের কষ্টটা খুবই করুণ, খুবই কষ্টের। শোকর আলহামদুলিল্লাহ।

সবশেষে সবার কাছে একটাই অনুরোধ থাকবে, সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে এভাবে এগিয়ে যেতে পারি। আর সামনে তো আরো দিন পড়ে আছে, বছর পড়ে আছে। বেঁচে থাকলে হইতো একদিন না একদিন ২০১৩ সালে মনে যে স্বপ্ন ধারণ করেছি, দেশের বড় একজন ফ্রিল্যান্সার বা ইউটিউবার হওয়ার। সেটিও হইতো একদিন না একদিন ইনশাআল্লাহ পূরণ হবে। ১কোটি সাবস্ক্রাইবার হলে ডায়মন্ড প্লে বাটন দেওয়া হয় ইউটিউবের পক্ষ থেকে, সেই লক্ষেই অটুট থাকবো সবসময়।

সবশেষে সবার প্রতি একটাই অনুরোধ থাকবে, সবাই আপনাদের এই ভাইটির জন্য দোয়া করবেন।
আর কখনো ভুল ত্রুটি কিছু হলে আমাকে মাফ করে দিবেন। ধন্যবাদ সবাইকে।
জাযাকাল্লাহ খায়ের।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category