English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:২২
শিরোনাম

ইউএনও’র হস্তক্ষেপে স্বামী ও সন্তান ফিরে পেলো লিনা আক্তার

কে এম আজাদ রহমান,আগৈলঝাড়া প্রতিনিধি,

স্বামীর স্বীকৃতি ও এক বছরের একমাত্র পুত্র সন্তানকে ফিরে পেতে পুলিশ ও প্রশাসনসহ প্রভাবশালীদের দ্বারে দ্বারে ঘুরে বেড়ায় অসহায় লিনা আক্তার।

দীর্ঘ এক মাস পর কয়েক দফা সালিশের পর বুধবার সকালে ইউএনও’র কার্যালয়ে স্বামীর সাথে লিনার আপোষ মিমাংসা করে দিয়ে পুত্র সন্তানটিকে লিনার কোলে তুলে দেন ইউএনও। এ সময় লিনা ও তার স্বামী রেজাউল সরদার আনন্দে আত্মহারা হয়ে পরে। রেজাউল দম্পত্তি উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানকে কৃতজ্ঞ প্রকাশ করেন।

জানা গেছে, গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের আক্কাচ সরদারের কন্যা লিনা আক্তারের সাথে দুই বছর পূর্বে সামাজিক ভাবে বিয়ে হয় একই গ্রামের মোঃ আলী সরদারের পুত্র রেজাউল সরদারের সাথে। গত এক বছর পূর্বে তাদের কোল জুড়ে একটি পুত্র সন্তান জন্ম হয়। সন্তান জন্ম নেয়ার কিছু দিন যেতে না যেতেই রেজাউল ও লিনার মধ্যে সামান্য বিষয় নিয়ে দাম্পত্ত কলহ শুরু হয়। এক পর্যায়ে লিনা সন্তান রেখে তার বাবার বাড়ি চলে যায়।

অসহায় লিনা সন্তান ফিরে পাওয়ার জন্য স্থানীয় গন্যমান্যসহ গৌরনদী মডেল থানায় শরণাপন্ন হয়। সব চেষ্ঠা ব্যার্থ হলে অসহায় লিনা এক পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের কাছে দ্বারস্থ হয়। অসহায় লিনার কথা শুনে লিনাকে ইউএনওর বাসভবনে আশ্রয় দেন। পরবর্তীতে দুই দফা সালিশের পর বুধবার সকালে সকল ভূল বোঝার অবসান ঘটিয়ে লিনার কোলে তার পুত্র সন্তানকে তুলে দেন এবং লিনাকে রেজাউল স্ত্রী মর্যাদা দিয়ে বাড়িতে নিয়ে যান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো