1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 12:18 pm

আপোষ হীন রাজনীতির অনন্য নাম মহিউদ্দিন চৌধুরী- সিটি মেয়র

  • Update Time : Sunday, December 15, 2019
  • 0 Time View

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক সিটি মেয়র আলহাজ্ব মহিউদ্দিন চৌধুরীর দ্বিতীয় মৃত্যু বার্ষিকীর আলোচনা সভায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মহিউদ্দিন ভাই ছিলেন আপোষ হীন রাজনীতিবিদ। তিনি জনগণের জন্য রাজনীতি করতেন। জনগণের অধিকার আদায়ের জন্য রাজনীতি করতেন।

ছাত্ররাজনীতি দিয়ে হাতেকড়ি হয়েছিলো মহিউদ্দিন ভাইয়ের। পরবর্তীতে শ্রমিক রাজনীতি করার দায়িত্ব পান। শ্রমিক রাজনীতিতে দায়িত্ব পালনকালীন শ্রমিকদের অধিকার দাবী আদায়ের জন্য তিনি নিরন্তর সংগ্রাম করে গেছেন। এজন্য তিনি মালিক পক্ষের চক্ষু শুল হয়েছেন। কিন্তু শ্রমিকের অধিকার আদায় স্বার্থে কখনো আপোষ করেননি। এরপর হাল ধরেন আওয়ামী রাজনীতির। বঙ্গবন্ধু হত্যার পর যখন কেউ প্রতিবাদ করতে পারেনি, ঘর থেকে বের হতে পারেনি তখন মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রাম থেকে প্রথম প্রতিবাদ করেছেন।

তিনি বলেন, মহিউদ্দিন ভাইয়ের আদর্শকে ধারণ করতে হবে। তার দেখানো পথে চলতে হবে। ন্যায় নীতি সংগ্রামী জীবনের আদর্শ ছিলেন মহিউদ্দিন চৌধুরী।

আজ ১৫ ডিসেম্বর দুপুরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মহিউদ্দিন চৌধুরীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আমির হোসন আমু, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, নগর আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব শফর আলী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category