English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৯:২০
শিরোনাম
ভালুকা পৌর নির্বাচন: প্রচারণায় ব্যস্ত মমেক ছাত্রলীগ সম্পাদক হাসাননারী ফুটবল লীগে নিজ পরিচয়ে খেলতে চায় রংপুরের পালিচড়ার মেয়েরানবীনগরে বিদ্যুতের অাগুণে পুড়ে চাচা ভাতিজার মৃত্যুবুড়িচংয়ের আনন্দপুরে মানবতার দেয়াল উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণবর্ণাঢ্য অায়োজনে কালীগঞ্জে এশিয়ান টিভি’র ৮ম বর্ষপূর্তি উৎযাপন।মহেশপুরে মাদক, বাল্যবিবাহ এবং আত্নহত্যা প্রতিরোধে ওয়ার্কশপ অনুষ্টিত।ঈদগাঁও থানা শুভ উদ্বোধন করেন-স্বরাষ্ট্রমন্ত্রীমোহনপুর ইউপির জনসাধারণের সাথে আঃলীগ নেতা জনির সৌজন্যে সাক্ষাতসাপাহার রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণময়মনসিংহ রেঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন এবং অপরাধ সভা অনুষ্ঠিত

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বৃত্তি প্রধান

গাজীপুর থেকে মনির হোসেন জীবন

গাজীপুর শ্রীপুর উপজেলার ৫ নং কাওরাইদ ইউনিয়ন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ রাসেল শেখ ও মোঃ হিমেল সরকারের সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন উক্ত অনুষ্ঠানের পৃষ্টপোষক ও সংগঠনের সভাপতি জনাব মোঃ নাজমুল ইসলাম( সাংবাদিক)।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটি ও মানুষের নেতা এ্যাডঃ আজিজুল হক আজিজ, চেয়ারম্যান ৫ নং কাওরাইদ ইউনিয়ন পরিষদ।সভাপতিত্ব করেন জনাব মোতালেব হোসেন দুলাল,সভাপতি বলদীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়,বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এস আই আবুল কালাম আজাদ।
মহিলা ইউপি সদস্য জনাবা হাজেরা খাতুন, সংগঠনের সাধারন সম্পাদক মোঃ রাহাত আকন্দ, মোঃ সাইফুল ইসলাম,বৃত্তি প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক ও শিক্ষক বৃন্দ।
মোঃ কামরুজ্জামান,জনাব মোঃ বাদল সরকার, জনাব মোঃ মাসুদ রানা, মোঃ তানজিদুল আলম বুলবুল,সংগঠনের মোঃ দেলোয়ার মন্ডল,মোঃ রুবেল মাহমুদ,মোঃ জাকির মড়ল,মোঃ মাসুদ ঢালী,মোঃ আশরাফুল ইসলাম,মোঃ রাব্বি প্রমুখ।

উল্লেখ্য গত ২০ ডিসেম্বর ২০১৯ ইং মোট ৮টি স্কুলের ৭১ জন ছাত্র ছাত্রী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে, সেখান থেকে ১৬ জন ছাত্র ছাত্রীকে বাছাই করে ২ টি গ্রেডে ( ট্যালেন্ট পুল ও সাধারন বৃত্তি) বিভক্ত করে বৃত্তি প্রদান করা হয়। বৃত্তি প্রাপ্ত ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে ভিবিন্ন স্কুলের ছাত্র ছাত্রীরা নৃত্য ও গান পরিবেশন করে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো