English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার ভোর ৫:০৯
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

আজ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি চরফ্যাসন আসছেন

নিজস্ব প্রতিবেদক

চরফ্যাসন সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশর জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি ভোলার চরফ্যাসনে আসছেন আজ শনিবার।

তিনি হেলিকপ্টার যোগে চরফ্যাসন পদার্পণ করে ফ্যাসন স্কোয়ারে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার গ্রহণ করে ফ্যাসন স্কোয়ারে স্থাপিত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করবেন। এরপর শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং জ্যাকব টাওয়ার পরিদর্শন করবেন।

পরবতীর্তে তিনি চরফ্যাসন সরকারি কলেজের নির্ধারিত প্রোগ্রামে যোগদান করে প্রথমে চরফ্যাসন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও সাবেক জাতীয় সংসদ সদস্য এম এম নজরুল ইসলামের কবর জিয়ারাত করে কলেজের পতাকা স্তম্ভে উপস্থিত হয়ে জাতীয় পতাকা উত্তোলন করবেন। এবং সেখানে কলেজের চৌকশ ক্যাডেটদের মাধ্যমে তিনি গার্ড অব অনার গ্রহণ করবেন।

অতঃপর তিনি প্রধান অতিথি হিসেবে সুবর্ণ জয়ন্তী স্মারক বৃক্ষ রোপণ করে সুবর্ণ জয়ন্তী তোরনের পাদদেশে দাড়িয়ে পায়রা মুক্তি সহ সুবর্ণ জয়ন্তীর বেলুন উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করবেন।

এছাড়া কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন, বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় চীপ হুইপ নুর-ই- আলম চৌধুরী এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে থাকবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ।

আলোচনা সভা ও বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষে দুপুর সাড়ে ১২টা থেকে শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, নাম্বার ওয়ান, কিং খান খ্যাত শাকিব খান, চ্যানেল আই সেরা কন্ঠের কন্ঠ শিল্পী ঝিলিক। চরফ্যাসন সরকারি কলেজ মাঠে তারা গান পরিবেশন এবং পারফর্ম করবেন।
এবং কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো