English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৪:১৯
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

আজ থেকে চট্রগ্রাম হাটহাজারীতে শুরু জোড় ইজতেমা

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধিঃ

তাবলীগ জামাতের তিন দিনব্যাপি ইজতেমার ‘জোড়’ বৈঠক শুরু হয়েছে হাটহাজারীতে। উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া এলাকায় আজ শুক্রবার (৬ ডিসেম্বর) শুরু হওয়া এই জোড় ইজতেমা চলবে রবিবার (৮ ডিসেম্বর) পর্যন্ত। দেশের ১৫ জেলার তাবলীগ জামাতের প্রায় লক্ষাধিক লোক জোড় ইজতেমায় অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

শুক্রবার ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয় জোড় ইজতেমার কার্যক্রম। পরে দুপুরে মুসল্লীরা একসঙ্গে জুমার নামাজ আদায় করেন।

এরই মধ্যে ইজতেমাকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। জোড় ইজতেমা উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে জানিয়ে হাটহাজারী থানার ওসি মাসুদ আলম বলেন, ইজতেমা এলাকায় পুলিশের মোবাইল টিম, র‌্যাব, আনসারসহ বিভিন্ন সংস্থার আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তার কাজে নিয়োজিত আছে।

ইজতেমা উপলক্ষে পুলিশ ক্যাম্প, কন্ট্রোল রুম খোলা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো