English|Bangla আজ ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার বিকাল ৩:১৫
শিরোনাম

আজ ঢাকায় সবুজ আন্দোলনের উদ্যোগে বায়ুদূষণ রোধে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা

এম এ মাজেদঃ

সাম্প্রতিক সময়ে ঢাকাসহ সারাদেশে বায়ুদূষণ প্রকট আকার ধারণ করেছে। পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের উদ্যোগে ২৪ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার বিকাল ৩:৩০ মিনিটে ঢাকাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের ২য় তলার মিলনায়তনে “বায়ুদূষণ রোধে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা, ‘সবুজ বাঁচাও থিম সং ও সাংস্কৃতিক সন্ধ্যা’ এবং ‘৬৩ ডিগ্রি সেলসিয়াস’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান” অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক প্রতিমন্ত্রী ও বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এম.পি.। প্রধান আলোচক থাকবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রানিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. কবিরুল বাশার।

বিশেষ আলোচক জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম। অনুষ্ঠানের উদ্বোধন করবেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় সংসদ সদস্য, কুষ্টিয়া-৪ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর সিআইপি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিদ্যা বিভাগের চেয়ারম্যান ড. জাকিয়া পারভিন, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, বিশিষ্ট অভিনেতা ও চ্যানেল আই’র জি.এম শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার।

সবুজ আন্দোলন নেতৃবৃন্দ আগামীকালের অনুষ্ঠানে সবাইকে উপস্থিত হওয়ার আহ্বান জানিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো