English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৪:০৮
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

আগৈলঝাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত শ্রমিক নেতা অরবিন্দুর পরিবারের পাশে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ।

কে এম আজাদ রহমান, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত শ্রমিক নেতা অরবিন্দু ওঝার পরিবারের পাশে দাড়িয়েছেন জাতির পিতার ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। বুধবার রাতে অরবিন্দুর শেষ কৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার রাতে অরবিন্দুর লাশের সাথে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ তার পয়সা গ্রামের বাড়ি পৌছলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

নেতৃবৃন্দ ওই বাড়িতে পৌঁছে মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, জাতির পিতার ভাগ্নে, বরিশাল জেলা আওয়মী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র পক্ষ থেকে নিহত অরবিন্দুর স্ত্রী ও দুই ছেলেসহ পরিবারের স্বজনদের গভীর শোক ও সমবেদনা জানান।

এসময় এমপি আবুল হাসানাত আবদুল্লাহর নিজস্ব তহবিল থেকে নিহত অরবিন্দুর পরিবারকে ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ নিহত শ্রমিক নেতা অরবিন্দুর স্ত্রী ও দুই ছেলের পাশে থেকে সব রকমের সাহায্য সহযোগীতারও আশ্বাস প্রদান করেন। বুধবার রাতে নিজ বাড়িতে অরবিন্দু ওঝার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেরা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ অংগসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রকাশ, মঙ্গলবার রাতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আগৈলঝাড়া ইজিবাইক মালিক শ্রমিক সমবায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অরবিন্দু সরকার (৪২) নিহত হন। আহত হয়েছেন অপর একজন।

শ্রমিক নেতা অরবিন্দু নিহতের ঘটনায় সাধারণ শ্রমিকেরা বুধবার দুপুরে অভিযুক্ত চালকের গ্রেফতারের জন্য আগৈলঝাড়া ইজিবাইক মালিক শ্রমিক সমবায় সমিতি শ্রমিকেরা ঘন্টা ব্যাপি মহাসড় অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো