English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৩:৫৬
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

আখাউড়ায় তিতাস ট্রেন থেকে কার্টুনে মোড়ানো অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

জহিরুল ইসলাম জেলা সংবাদদাতা:

পূর্বাঞ্চল রেলপথের আখাউড়ায় ট্রেন থেকে হাত-পা বাঁধা ও কার্টুনে মোড়ানো অজ্ঞাত (২৫) যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ( ১২ মার্চ ) রাত পৌনে ১১টার দিকে তিতাস কমিউটার ট্রেনের একটি বগি থেকে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ ওই লাশ উদ্ধার করে। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ইন্সপেক্টর শাহ আলমের নেতৃত্বে একটি দল লাশ সনাক্তকরণের জন্য ফিঙ্গার প্রিন্ট ( আঙ্গুলের ছাপ) নিয়ে পরিচয় উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। রেলওয়ে পরিচ্ছন্ন কর্মী উত্তম সাহা বলেন, তিতাস কমিউটার ট্রেনটি ঢাকা থেকে ছেড়ে রাতে আখাউড়া পর্যন্ত শেষ গন্তব্যে আসে। ট্রেন স্টেশনে আসার পর প্রতিদিনের পরিস্কার করতে থাকি। ‘ঘ’ বগি পরিস্কার করার সময় বাথ রুমের পাশে একটি বড় কার্টুন পড়ে থাকতে দেখি।

কোন বিদেশি যাত্রী ফেলে গেছেন এমন ধারণা করে আখাউড়া রেলওয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়। আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস বলেন, ট্রেন থেকে কার্টুন নামানোর পর সন্দেহ হলে কার্টুন খোলে হাত-পা বাঁধা যুবকের মরদেহ পাওয়া যায়।

ওসির ধারণা, দুর্বৃত্তরা পরিকল্পিত ভাবে অন্য কোথাও এ যুবককে হত্যা করে লাশ গোপন করার জন্য কার্টুনে ভরে তিতাস ট্রেনে ফেলে রেখে যায়। তবে লাশের পরিচয় ও হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে ওসি জানিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো