English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ২:০৮
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

আওয়ামীলীগ সরকার কৃষি বিপ্লব ঘটিয়েছে সচিব জাকির হোসেন আকন্দ

কে এম আজাদ রহমান, প্রতিনিধি,

পরিকল্পনা কমিশনের সদস্য ও সচিব মোঃ জাকির হোসেন আকন্দ বলেছেন, আওয়ামী লীগ সরকার কৃষি বিপ্লব ঘটিয়েছে। এ সরকারের আমলে কৃষকদের সারের জন্য হাহাকার করতে হয় না, কৃষি ও কৃষকদের উন্নয়নে সরকার ব্যাপক কর্মসুচি গ্রহন করেছেন।

২০১৯-২০ অর্থ বছরে কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল, তেল, ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্প (৩য় পর্যায়) এর আওতায় মাঠ দিবস ও রিভিউ ডিসকাসন অনুষ্টানে রোববার বিকেলে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্যোগে শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ আফতাব উদ্দিন, উপ-পরিচালক হরিদাস শিকারি, জেলা বীজ প্রত্যয়ন অফিসার মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা কৃষি অফিসার মোঃ মামুনুর রহমান, সিনিয়র মনিটরিং অফিসার শাহ্ মোঃ শহিদুল্লাহ। অনুষ্ঠানে পৌরসভাসহ ৭টি ইউনিয়নের দুই শতাধিক প্রান্ত ও ক্ষুদ্র কৃষক উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো