English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৯:৩৩
শিরোনাম
রংপুরের গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষে কম্বল বিতরন অব্যাহতউলিপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে ছাত্রলীগের গনসংযোগবান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে নিহত ৩ আহত ৫ জনমহেশপুর অফিসার্স ফোরামের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন।ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতারসাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা!কালীগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যামোংলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ডনান্দাইলে এমপি তুহিনের পিতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলমুদি দোকান করে সংসার চলছে কিন্ডারগার্টেন শিক্ষিকার

অসুস্থ্য সাংবাদিক নজরুলের বাসায় এসপি পক্ষে ওসি ডিবি

বদরুল, ময়মনসিংহ :

ময়মনসিংহ পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান জেলার বাইরে থাকার পুলিশ সুপারের পক্ষে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ অসুস্থ্য সাংবাদিক ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলামকে দেখতে ৪ ফেব্রুয়ারি বিকেলে তার বাসভবন নগরীর ভাটিকাশরে যান।

এসময় খাগড়াছড়ি ছুটিতে থাকা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান মোবাইলে সাংবাদিক নজরুল ইসলামের সাথে কথা বলেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। পুলিশ সুপার সাংবাদিকের দ্রুত আরোগ্য কামনা করেন। শত ব্যস্ততার মাঝেও বাসায় গিয়ে অসুস্থ্য সাংবাদিককে দেখতে বাসায় আসায় পরিবারের সদস্যরা পুলিশ সুপার ও ওসি ডিবি’র প্রতি কৃতজ্ঞতা জানান।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলামের গত ১৩ জানুয়ারি ময়মনসিংহের স্বদেশ হাসপাতাল প্রাঃ একটি মেজর অপারেশন হয়। ১৯ জানুয়ারি থেকে বাসায় বেড রেস্ট এবং এন্টিবায়েটিক ওষুধ চলমান। বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটা ভালো বলে পরিবারিক সূত্র জানায়।

পূর্ণ সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন সাংবাদিকের পরিবার।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো