English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৮:০০
শিরোনাম
বান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে নিহত ৩ আহত ৫ জনমহেশপুর অফিসার্স ফোরামের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন।ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতারসাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা!কালীগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যামোংলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ডনান্দাইলে এমপি তুহিনের পিতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলমুদি দোকান করে সংসার চলছে কিন্ডারগার্টেন শিক্ষিকারমুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

অর্থ আত্মসাত মামলায় কারাগারে মাহী এন্টারপ্রাইজের ম্যানেজার আবুল কাশেম

সৈয়দ আক্কাস উদদীন সাতকানিয়াঃ

১৬ কোটি টাকা আত্মসাতের মামলায় মাহী এন্টারপ্রাইজের ম্যানেজার আবুল কাসেমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল আলম শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে আদালত ২ডিসেম্বর তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। বৃহস্পতিবার দুপুরে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন আবুল কাসেম। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী আবদুল লতিফ বলেন, মাহী এন্টারপ্রাইজের ম্যানেজার আবুল কাসেম আদালতে আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। আইনজীবি আরো বলেন নজিরবিহীন কৌশলে টাকা লুঠ করার দায়ে এই রায় দৃষ্টান্ত হয়ে থাকবে।

প্রসঙ্গগত, ব্যবসা প্রতিষ্ঠানের অর্থ আত্মসাতের অভিযোগ এনে আদালতে মামলা করেন আইয়ুব আলী। ওই মামলায় গত ২ ডিসেম্বর আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো